মাধ্যমিক পাশে অসংখ্য শূন্যপদে হেড কনস্টেবল নিয়োগ, বেতন 25,500/- টাকা | Head Constable Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য সুবিশাল এক নিয়োগের সুখবর। আপনারা যারা ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এবার শুধুমাত্র মাধ্যমিক কিংবা উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় হেড কনস্টেবল পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সব থেকে বড় কথা হলো, এখানে যেকোনো জেলা প্রান্ত থেকে পুরুষ কিংবা মহিলা যেকেউ চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Head Constable Recruitment 2023
পদের নাম – হেড কনস্টেবল
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে মাধ্যমিক পাশ কিংবা উচ্চমাধ্যমিক পাশ করে থাকলেই আবেদন জানাতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট পদে আরো কিছু যোগ্যতা থাকা দরকার।

প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর ন্যূনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 25 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,500/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: আবেদন জানাতে হবে অনলাইনের মাধ্যমে। নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করে নিন সবার প্রথমে।
নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে অনলাইন রেজিষ্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন। সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য সঙ্গে রাখবেন।
গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করে দিন। সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন আবেদনের ক্ষেত্রে,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
4. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
5. বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
6. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
আবেদনের সময়সীমা: আগামী 12 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সহ অন্যান্য লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment