মাধ্যমিক/ উচ্চমাধ্যমিক পাশে বিভিন্ন গ্রুপ সি কর্মী নিয়োগ, বেতন 35,000/- টাকা | New Govt Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য বিশেষ এক নিয়োগের সুখবর। এবার একই সঙ্গে বেশ কয়েক ধরনের গ্রুপ সি লেভেলের পদে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনারা যারা দীর্ঘদিন ধরে ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। শুধুমাত্র মাধ্যমিক কিংবা উচ্চমাধ্যমিক শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতেই এখানে আবেদন জানাতে পারবেন। বিস্তারিত বিবরন নিম্নরূপ।

New Govt Recruitment 2023
পদের নাম – ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কর্ম অভিজ্ঞতা থাকা দরকার।

প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 25 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 18,000/- টাকা। এই বেতন সর্বোচ্চ 56,900/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – টেকনিশিয়ান
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কর্ম অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 28 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা। এই বেতন সর্বোচ্চ 63,200/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি কিংবা সংস্থা থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি কিংবা ডিপ্লোমা করে থাকলে আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর। অর্থাৎ, এর নিচে বয়স হলেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 35,400/- টাকা। এই বেতন সর্বোচ্চ 1,12,400/- টাকা অব্দি হতে পারে।

আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে। নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট পূরণ করুন।
নিজের নাম, বয়স, শিক্ষাগত যোগ্যতা, জেন্ডার, ঠিকানা, কাস্ট ক্যাটাগরি, অভিভাবকের নাম ইত্যাদি দেবেন। নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন।
যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে ফেলুন। সবশেষে এগুলি নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 21/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment