ভারতীয় রেলে 756 শূন্যপদে Group-D কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাস | Indian Railways Recruitment 2022

আপনি যদি মাধ্যমিক পাস করার পর সরকারি চাকরির খোঁজে থেকে থাকেন তবে একদম সঠিক জায়গায় এসেছেন। পূর্ব উপকূল রেল (East Coast Railway) বিভাগের পক্ষ থেকে অসংখ্য শূন্যপদে Group-D পদে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি ভারতীয় রেল বিভাগের সরকারি চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তবে অনায়াসে এই চাকরির জন্য আবেদন করে নিতে পারেন। রাজ্যের যেকোনো জেলা থেকে পুরুষ কিংবা মহিলা যেকেউ এই ভারতীয় রেল (Indian Railways) এর চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদনের বিস্তারিত খুঁটিনাটি নিচে দেওয়া হলো, দেখে নিতে পারেন।



east coast railway recruitment 2022




নিয়োগকারী সংস্থা: ভারতীয় রেল বিভাগ (INDIAN RAILWAYS) এর তত্ত্বাবধানে মূলত পূর্ব উপকূল রেল বিভাগ  (East Coast Railway) এর তরফ থেকে এই নিয়োগ করা হবে।


পদের নাম: ভারতীয় রেল এর এই নিয়োগে (Indian Railways Recruitment 2022) এ মূলরত গ্রূপ-ডি (Group-D) পদে কর্মী নিয়োগ করা হবে।


শূন্যপদ: East Coast Railway Recruitment 2022 এ সর্বমোট 756 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা : রেলের গ্রূপ-ডি এর এই চাকরিতে আবেদন করতে আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাস করে থাকতে হবে।




বয়সসীমা: এই Indian Railways Recruitment এ আবেদন করতে আবেদনকারীর বয়স হতে হবে 24 বছরের মধ্যে।


আবেদন প্রক্রিয়া: ভারতীয় রেল (Indian Railways) এর এই নিয়োগের ক্ষেত্রে আপনি শুধু অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনাকে অফিশিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের যাবতীয় নানান তথ্যাদি দিয়ে আবেদন করে নিতে হবে।


আবেদন ফি: অনলাইনের মাধ্যমে আবেদন করতে আবেদনকারীকে 100 টাকা দিতে হবে। SC/ST/PWD/WOMEN দের কোনো রকম আবেদন ফি দিতে হবে না।



আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন আগামী 07/03/2022 তারিখের মধ্যে।



Official Notification: Click Here


Official Website: Click Here


Apply Online: Click Here

Leave a comment