ভারতীয় রাশিবিজ্ঞান সংস্থার মাধ্যমে 12th পাশে রাজ্যে কর্মী নিয়োগ, বেতন 45,000 টাকা | ISI Recruitment 2023

ভারতীয় রাশিবিজ্ঞান সংস্থা তথা Indian Statistical Institute (ISI) এর তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। ISI এর মধ্য দিয়ে মূলত পশ্চিমবঙ্গ রাজ্যে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ এবং কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী পদে নিযুক্ত করা হবে। রাজ্যের যেকোনো প্রান্ত থেকে জানাতে পারবেন আবেদন। মাসিক সুউচ্চ বেতন এর এমন দুর্দান্ত এক নিয়োগের সুবর্ণ সুযোগ হাতছাড়া না করতে শীঘ্রই জেনে নিন এর বিস্তারিত খুঁটিনাটি।

ISI Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: ভারতীয় রাশিবিজ্ঞান সংস্থার অর্থাৎ Indian Statistical Institute (ISI) এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। এর মধ্য দিয়ে জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে নেওয়া হবে কর্মী। 
প্রার্থীর বয়সসীমা: 01 জুন 2023 এর হিসাব অনুযায়ী আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে 55 বছরের মধ্যে। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসে সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। নিয়োগের পর পর মাসিক বেতন 45,000/- টাকা থেকে শুরু হচ্ছে। 
নিয়োগ প্রক্রিয়া: সরাসরি ইন্টারভিউয়ের (Walk-in-interview) মাধ্যমে নিযুক্ত করা হবে। ইন্টারভিউতে প্রার্থীদের সাধারণ প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং পার্সোনালিটি দেখে সার্বিকভাবে যাচাই করে কর্মী পদে নিযুক্ত করে দেওয়া হবে।
কীভাবে আবেদন করবেন: নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউয়ের (Walk-in-interview) মাধ্যমে। আগের থেকে কোনো রকম আবেদন করার দরকার নেই। 
সরাসরি ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ এর জন্য রিপোর্ট তথা আবেদন করুন। নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র তথা বায়ো ডেটা (Resume) বানিয়ে ফেলুন একটি।
এখানে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি, ওয়ার্ক এক্সপিরিয়েন্স ইত্যাদি দেবেন।
অবশ্যই মনে করে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি প্রদান করবেন এই ফর্মের মধ্যে।
যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট এর সঙ্গে যুক্ত করে এগুলি সব একটি খামের ভেতর ভরে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যেতে হবে।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন এর জন্য প্রার্থীর ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চমাধ্যমিক পাশ। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা করে থাকতে হবে।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 10/07/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হবে। এক্ষেত্রে সকাল 11 টা থেকে শুরু হবে ইন্টারভিউ।
ইন্টারভিউয়ের স্থান: At the Institute’s Headquarters, in the Conference Room of the Institute’s Guest House, 205, B.T. Road, Kolkata – 700108
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আর দেরি না করে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment