ভারতীয় পারমাণবিক শক্তি নিগমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, শীঘ্রই আবেদন করুন | NPCIL Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক সুবর্ণ সুযোগ। ভারতীয় পারমাণবিক শক্তি নিগমে তথা নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকেন তবে এখানে শীঘ্রই করে ফেলুন আবেদন। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। বিস্তারিত বিবরন নিম্নরূপ, জানতে সঙ্গে থাকুন।

NPCIL Recruitment
পদের নাম: প্রধান তিন ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। পদ গুলি হলো,
ফিটার 
ইলেকট্রিশিয়ান
ইলেক্ট্রনিক মেকানিক
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত সংস্থা থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে আইটিআই করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: 14-24 বছরের মধ্যে যেকেউ আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি যেমন, SC/ST প্রার্থীদের বয়সে 5 বছরের ছাড় এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন এবং ফর্ম ফিলাপ করুন।
নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দেবেন।
সবার শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করুন।
উল্লেখ্য, প্রার্থীদের এখানে প্রাথমিকভাবে অ্যাপ্রেন্টিস পদে নিযুক্ত করা হবে। প্রার্থীদের নিযুক্ত করার পর সর্বোচ্চ 8,855/- টাকা স্টাইপেন্ড দেওয়া হবে মাসে।
আবেদনের সময়সীমা: আগামী 18/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এবং অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment