ভারতীয় তৈল নিগমের পক্ষ থেকে অসংখ্য গ্রুপ-সি কর্মী নিয়োগ, বেতন 26000 টাকা | Group-C Recruitment 2022

আপনি যদি সরকারি চাকরির খোঁজে থেকে থাকেন তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার ভারতীয় তৈল নিগমের পক্ষ থেকে অসংখ্য গ্রুপ সি কর্মী নিয়োগ (Group C Recruitment 2022) এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন এবং অনেক পড়াশোনা করে বেকার সমস্যায় ভোগেন তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ সরকারি চাকরি পাওয়ার। এখানে সমগ্র রাজ্যের যেকোনো প্রার্থী, পুরুষ মহিলা যেকেউ চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। খুব সহজেই অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। তাই আর দেরি না করে জানুন বিস্তারিত।

Group C Recruitment 2022

আবেদন প্রক্রিয়া:
ভারতীয় তৈল নিগম লিমিটেড (HPCL) এর পক্ষ থেকে আয়োজিত এই সরকারি গ্রুপ সি নিয়োগের চাকরিতে আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। আপনি আপনার মোবাইল দিয়েও খুব সহজে আবেদন করতে পারেন। এর জন্য সবার প্রথমে আপনাকে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের প্রাথমিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। পরবর্তী ধাপে রেজিস্ট্রেশন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। এখানে একটি অনলাইনের ফর্ম খুলবে যেটিকে নিজের সকল প্রকার যাবতীয় তথ্য দিয়ে পূরণ করে ফেলুন। যেমন, নিজের নাম, বাবার নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স ও ঠিকানা ইত্যাদি দিয়ে পূরণ করার পর কিছু ডকুমেন্ট আপলোড করে দিয়ে আবেদন ফি জমা করবেন। সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আপনার আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।
প্রয়োজনীয় ডকুমেন্ট:
আবেদনের ক্ষেত্রে কিছু ডকুমেন্ট প্রয়োজন। যেমন, 
1. মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট বয়সের প্রমাণপত্র হিসাবে
2. সংশ্লিষ্ট পদে আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. ভোটার কিংবা আঁধার কার্ড
4. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো
5. সিগনেচার
6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
7. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
নিয়োগ প্রক্রিয়া:
নিয়োগ করা হবে কয়েকটি ধাপে। আবেদন জমা হওয়ার পর প্রার্থীদের প্রথমে ডেকে নেওয়া হবে অনলাইনের কম্পিউটার বেসড টেস্ট এর জন্য। এখানে নির্দিষ্ট সময়ের মধ্যে কিছু MCQ প্রশ্ন উত্তর করতে হবে। এখানে যারা পাশ করবেন। তাদের ফিজিক্যাল তথা মেডিক্যাল ফিটনেস চেক করে নেওয়া হবে। তারপর ইন্টারভিউয়ের জন্য ডেকে সেখানেই ডকুমেন্ট ভেরিফিকেশন করে নেওয়া হবে। তারপর সার্বিকভাবে নম্বর প্রদানের পর প্রার্থীদের নিয়ে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে এবং এটি দেখেই তাদের কর্মী পদে নিয়োগ করা হবে।


মাসিক বেতন:
প্রার্থীদের গ্রুপ সি পদে নিয়োগের পর মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে। প্রতি কর্মী পিছু মাসিক গড় বেতন হলো 26000 থেকে 76000 টাকার মধ্যে।
শিক্ষাগত যোগ্যতা:
গ্রুপ সি পদের এই নিয়োগে আবেদন করতে আপনাদের যেকোনো ডিপ্লোমা, ডিগ্রি তথা স্নাতক ডিগ্রি অর্জন করা থাকতে হবে সংশ্লিষ্ট পদে আবেদনের ক্ষেত্রে। মোট 7 প্রকার পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে যা বিস্তারিত জানতে পারবেন অফিসিয়াল নোটিফিকেশন এ।
প্রার্থীর বয়সসীমা:
আবেদন করতে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ 25 বছরের মধ্যে আপনি চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।
আবেদনের সময়সীমা:
এই নিয়োগের চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আগামী 21/05/2022 তারিখের মধ্যে।
বিস্তারিত কিছু জানার থাকলে নিচে অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া হলো নিয়োগের, দেখে নিন। সঙ্গে অফিসিয়াল ওয়েবসাইট এবং আবেদনের লিঙ্ক দেওয়া হচ্ছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

APPLY ONLINE: REGISTRATION / LOGIN

MORE WB GOVT JOB: CLICK HERE
ভবিষ্যতে চাকরি ও নিয়োগের আরো নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হন।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment