বিদ্যুৎ বিভাগে অসংখ্য শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 55,000/- টাকা | Govt Recruitment 2023

এবার বিদ্যুৎ বিভাগের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে আপনারা যারা অনেক পড়াশোনা করার পর দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে অসংখ্য শূন্যপদে নেওয়া হবে কর্মী। নিয়োগের বিশেষ বিশেষত্ব হলো, এখানে আপনারা যেকোনো জেলা প্রান্ত থেকে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এবং কর্মীদের মাসিক উচ্চ হারে বেতন প্রদান করা হবে। বিস্তারিত বিবরন নিম্নরূপ।

NTPC Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (NTPC) এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের। নিচে পদ অনুযায়ী বিবরন দেওয়া হয়েছে।
পদের নাম: প্রধান দু ধরনের পদে নেওয়া হবে কর্মী। যথা, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ এবং অ্যাসিস্ট্যান্ট কমার্শিয়াল এক্সিকিউটিভ।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি করা থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: উপরের দুটি পদের ক্ষেত্রেই বয়সের ঊর্ধ্বসীমা 35 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসে সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন 55,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন করা হবে। নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করতে হবে। অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে অবশ্যই নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন। যাবতীয় ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি এক এক করে আপলোড করুন।
সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদনের কাজ সম্পন্ন করুন। আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোকো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
6. বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি 
আবেদনের সময়সীমা: আগামী 23/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE 


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment