পোস্ট অফিসে নতুন Group-C কর্মী নিয়োগ, বেতন 20,000/- টাকা | Post Department Recruitment 2023

ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে যারা ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। এবার পোস্ট অফিসের তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে মূলত গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। মাসিক উচ্চ বেতন প্রদান করা হবে কর্মীদের এখানে। আপনারা চাইলেই খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Post Department Recruitment 2023
কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে সবার প্রথমে নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন।
নিজের নাম থেকে শুরু করে শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস, অভিভাবকের নাম ইত্যাদি দিন। সঙ্গে বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন।
নিজের যাবতীয় ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করুন। সঙ্গে রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে।
সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে ফেলুন। এবং নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 56 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: চাকরিতে নিযুক্ত হওয়ার পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা। এই বেতন সর্বোচ্চ 63,200/- টাকা অব্দি হতে পারে।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
4. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
5. বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
6. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার

আবেদনের সময়সীমা: আগামী 10/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment