পশ্চিমবঙ্গে স্বাস্থ্য দপ্তরে বিরাট নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন 30,000/- টাকা | West Bengal Health Job 2023

আপনারা যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করার পর ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য রাজ্যে স্বাস্থ্য বিভাগের তরফে জারি হয়েছে দুর্দান্ত এক নিয়োগের বিজ্ঞপ্তি। এবার পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে জেলা লেভেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে। ইতিমধ্যে এই স্বাস্থ্য বিভাগের তরফে বেশ কয়েকটি নিয়োগ সম্পন্ন হয়েছে। মাসিক উচ্চ বেতন প্রদান করা হবে কর্মীদের। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে, জেনে নিতে আমাদের সঙ্গে থাকুন।

West Bengal Health Job 2023
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে অনলাইন রেজিষ্ট্রেশন করে নিতে হবে। সেক্ষেত্রে বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে অন্যান্য বিভিন্ন তথ্য যেমন নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি দেবেন। নিজের যাবতীয় বিভিন্ন ডকুমেন্ট যেমন, রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে হবে।
সবার শেষে সব ঠিকঠাক দেখে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন। আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
পদের নাম – ক্লিনিক্যাল সাইকোলজিস্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে। 
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
মাসিক বেতন: চাকরিতে নিযুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 30,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কর্ম অভিজ্ঞতা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 31 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment