পশ্চিমবঙ্গে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 39,900/- টাকা | WBHRB Recruitment 2023

রাজ্যের সমস্ত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক নতুন নিয়োগের সুখবর। এবার পশ্চিমবঙ্গে স্বাস্থ্য বিভাগের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে যেসকল চাকরি প্রার্থী ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ এটি। সবথেকে বড় কথা হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই কর্মীদের সরাসরি নিযুক্ত করা হবে।

WBHRB Recruitment 2023
পদের নাম: পশ্চিমবঙ্গে স্বাস্থ্য নিয়োগ বোর্ড তথা West Bengal Health Recruitment Board (WBHRB) এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।
আবেদন পদ্ধতি: নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে।
অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করুন।
সবার শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করতে হবে।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 39,900/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে মাস্টার্স ডিগ্রি তথা স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে 21-36 বছর বয়সের মধ্যে। রিজার্ভ ক্যাটাগরি যেমন SC/ST প্রার্থীদের 5 বছরের এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। একাডেমিক মার্কস, এক্সপিরিয়েন্স এবং ইন্টারভিউয়ের ওপর ভিত্তি করে প্রার্থীদের নম্বর প্রদান করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 15/09/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE


MORE JOB NEWS: CLICK HERE 

Leave a comment