পশ্চিমবঙ্গে স্টেট ইলেক্ট্রিসিটি ডিপার্টমেন্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 37,400/- টাকা | WB Electricity Dept Recruitment 2023

পশ্চিমবঙ্গে স্টেট ইলেক্ট্রিসিটি ডিপার্টমেন্টের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে আপনারা যারা দীর্ঘদিন যাবৎ অনেক পড়াশোনা করে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ এটি। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, আপনারা যেকোনো জেলা প্রান্ত থেকে খুবই সহজে এখানে নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

WB Electricity Dept Recruitment 2023
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
1. অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন এবং নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন।
2. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
3. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি এক এক করে আপলোড করে দিতে হবে।
4. সব শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
পদের নাম: একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে এবং প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সেক্ষেত্রে নিচে পদ এর নাম উল্লেখ করা হয়েছে।
Assistant Manager 
Junior Executive 
Office Executive 
Technician Gr III 
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 32 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সরকারি নিয়ম মেনে রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হবে।
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি কিংবা ডিপ্লোমা করে থাকলে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
মাসিক বেতন: পদ অনুযায়ী বেতন ভিন্ন থাকছে। সেক্ষেত্রে সর্বোচ্চ পদের ক্ষেত্রে মাসিক সর্বনিম্ন বেতন 37,400/- টাকা থেকে শুরু হবে।
আবেদনের সময়সীমা: আগামী 19/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে দেখে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE 


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment