পশ্চিমবঙ্গে সাইন্স সিটিতে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, বেতন 16,500/- টাকা | WB Science City Recruitment 2023

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য নতুন এক দুর্দান্ত নিয়োগের সুখবর। পশ্চিমবঙ্গে এবার সাইন্স সিটিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেলো। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে আপনারা যারা দীর্ঘদিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে কোনো রকম পরীক্ষা নেওয়া হচ্ছে না, প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

WB Science City Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: রাজ্যে সাইন্স সিটিতে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে ট্রেনি হর্টিকালচার (Trainee Horticulture) পদে নিযুক্ত করা হবে।
মাসিক বেতন: মাসিক বেতন তথা স্টাইপেন্ড ভালো। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসে 16,500/- টাকা করে প্রদান করা হবে।
প্রার্থীর বয়সসীমা: অফিসিয়াল নোটিফিকেশনে প্রার্থীর বয়সসীমা সম্পর্কে সরাসরি কিছু বলা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক তথা 18 বছরের ঊর্ধ্বে বয়স হলেই আবেদন জানাতে পারবেন।
কীভাবে আবেদন করবেন: আগের থেকে আবেদন করার দরকার নেই। সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করুন।
সেক্ষেত্রে নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করুন। নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, মোবাইল নম্বর ও ইমেল আইডি ইত্যাদি তথ্য দেবেন।
যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করুন। সবার শেষে এগুলি নিয়ে একেবারে ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যেতে হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষ দক্ষতা ও অভিজ্ঞতা থাকা দরকার।
প্রয়োজনীয় ডকুমেন্ট: যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন এখানে আবেদনের ক্ষেত্রে,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
6. বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি 
7. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার 
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো পরীক্ষা নেওয়া হবে না। ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করার সঙ্গে সঙ্গে প্রার্থীদের এখানে ভালো করে যাচাই ও বাছাই করে নেওয়া হবে। সবার শেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
ইন্টারভিউয়ের তারিখ, সময় ও স্থান: আগামী 22/05/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হবে। সকল 9 টা এর সময় ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যেতে হবে। ইন্টারভিউয়ের স্থান – Science City, J. B. S. Haldane Avenue, Kolkata- 700 046
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment