পশ্চিমবঙ্গে ল্যান্ড অ্যাকুইজেশন দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 20,000 টাকা | WB Land Acquisition Dept Recruitment

আপনি কি একজন চাকরি প্রার্থী? দীর্ঘদিন ধরে চাকরির প্রস্তুতি নিচ্ছেন? চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার রাজ্যে ল্যান্ড অ্যাকুইজেশন দপ্তরে জারি হলো নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে একই সঙ্গে কয়েক ধরনের পদে নেওয়া হচ্ছে কর্মী। এখানে মূলত সার্ভেয়ার, অ্যাসিস্ট্যান্ট এগুলি পদে নেওয়া হবে কর্মী যেখানে আপনিও চাইলে খুব সহজেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। কোনো রকম পরীক্ষা নেওয়া হবে না, প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করে দেওয়া হবে।

WB Land Acquisition Recruitment
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যের জেলা লেভেলে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে ল্যান্ড অ্যাকুইজেশন (Land Acquisition) দপ্তরে নেওয়া হবে কর্মী।
পদের নাম: রাজ্যের এই নিয়োগের মধ্য দিয়ে প্রধান দু ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। যথা, অফিস অ্যাসিস্ট্যান্ট (Office Assistant) এবং সার্ভেয়ার (Surveyor)।
প্রার্থীর বয়সসীমা: 01/05/2023 এর হিসাবে বয়সের ঊর্ধ্বসীমা 63 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসিক বেতন পদ অনুযায়ী বিভিন্ন। সেক্ষেত্রে অফিস অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে মাসিক বেতন 13,500/- টাকা এবং সার্ভেয়ার পদের ক্ষেত্রে 20,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কর্মী নিয়োগ পদ্ধতি: কোনো রকম পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের আবেদন জমা পড়ার পর তারা ডাক পাবেন ইন্টারভিউয়ের জন্য। সেখানে তাদের ভালো করে যাচাই ও বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদন পদ্ধতি: সরাসরি ইন্টারভিউয়ের জন্য আবেদন জানান। সেক্ষেত্রে নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র ফরম্যাট তথা বায়ো ডেটা বানিয়ে ফেলুন। 
সেখানে নিজের নাম থেকে শুরু করে বয়স, যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা ইত্যাদি উল্লেখ করতে হবে। নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি থাকবে এখানে।
সবার শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট এর সঙ্গে যুক্ত করুন। এবং এগুলি ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে যেতে হবে।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই রাখবেন,
1. ভোটার কার্ড কিংবা আধার কার্ড
2. দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো
3. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
4. বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
5. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
6. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার 
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 30/05/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সেক্ষেত্রে সকাল 11 টা থেকে শুরু হবে ইন্টারভিউ।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


আপনি কি একজন চাকরি প্রার্থী? ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment