পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাশে লাইব্রেরি ফাউন্ডেশনে MTS কর্মী নিয়োগ, বেতন 18,000 টাকা | WB Library Foundation Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রাজ্যে লাইব্রেরি ফাউন্ডেশনের তরফে জারি হুয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে একদম সঠিক জায়গায় এসেছেন। এখানে গ্রুপ সি লেভেলে মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। সব থেকে বড় কথা হলো, এখানে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। বিস্তারিত বিবরন নিচে দেওয়া হয়েছে।

WB Library Foundation Recruitment
পদের নাম – মাল্টি টাস্কিং স্টাফ
শিক্ষাগত যোগ্যতা: মাল্টি টাস্কিং স্টাফ তথা MTS পদে আবেদন জানাতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 25 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 18,000/- টাকা। বেতন সর্বোচ্চ 56,900/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করে নিন।
1. নিচে দেওয়া লিঙ্ক থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে বের করে নিন।
2. নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা ইত্যাদি বিভিন্ন তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করুন।
3. রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করে দিতে হবে ফর্মের মধ্যে।
4. সবার শেষে এগুলি সব ফর্মের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 03 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।
আবেদন পাঠানোর ঠিকানা: Director General Raja Rammohun Roy Library Foundation Block-DD-34, Sector-1, Salt Lake City, Kolkata 700064
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE



MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment