পশ্চিমবঙ্গে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 60,000/- টাকা | WBPDCl Recruitment 2023

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক বিশেষ নিয়োগের সুখবর। এবার পশ্চিমবঙ্গে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে এটি হতে পারে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। এখানে। মাসিক সুউচ্চ বেতনের এই দুর্দান্ত নিয়োগের সুবর্ণ সুযোগ হাতছাড়া না করতে এখনি জেনে নিন এর বিস্তারিত খুঁটিনাটি, নিচে আলোচনা করা হয়েছে।

WBPDCL Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: রাজ্যে বিদ্যুৎ বিভাগে তথা West Bengal Power Development Corporation Limited (WBPDCL) এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।
পদের নাম: একই সঙ্গে প্রধান তিন ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। যথা, জেনারেল ম্যানেজার (মাইনিং), ওয়েলফেয়ার অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এনভায়রনমেন্ট)।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক পাশ। সেক্ষেত্রে সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে গেলে পদ সম্পর্কিত বিষয়ে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে আপনাকে।
প্রার্থীর বয়সসীমা: পদ অনুযায়ী ভিন্ন থাকছে এই বয়সের ঊর্ধ্বসীমা। সেক্ষেত্রে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 32 বছর, ওয়েলফেয়ার অফিসার পদের ক্ষেত্রে 40 বছর এবং জেনারেল ম্যানেজার পদের ক্ষেত্রে 58 বছর রাখা হয়েছে।
মাসিক বেতন: মাসিক বেতন সুউচ্চ। জেনারেল ম্যানেজার পদের ক্ষেত্রে বেতন 1,47,300/- টাকা এবং ওয়েলফেয়ার অফিসার ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের ক্ষেত্রে বেতন 63,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে নিজের যাবতীয় বিভিন্ন তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিতে হবে।
অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে। নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
আবেদনের সময়সীমা: আগামী 02 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সহ অন্যান্য লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment