পশ্চিমবঙ্গে পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 40,000 টাকা | WB Job Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য ফের জারি হলো এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রাজ্য পৌরসভার তরফে কর্মী নিয়োগ করা হবে। সেক্ষেত্রে আপনারা যারা অনেক পড়াশোনা করে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এখানে একই সঙ্গে কয়েক ধরনের পদে নেওয়া হবে কর্মী। সঙ্গে থাকবে মাসিক উচ্চ বেতন। তবে আর দেরি না করে আসুন জেনে নিই এর বিস্তারিত খুঁটিনাটি।

WB Municipal Corporation Recruitment 2023
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। নিচে দেওয়া বিস্তারিত আবেদন পদ্ধতি অনুসরণ করুন।
1. নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন এবং নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন।
2. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য সঙ্গে রাখবেন।
3. অবশ্যই মনে করে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন আবেদনের ক্ষেত্রে।
4. নিজের যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি এক এক করে আপলোড করতে হবে যখন বলবে।
5. সব শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
নিয়োগকারী সংস্থা: ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন তথা WBMSC এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে রাজ্যে পৌরসভায় নেওয়া হবে কর্মী।
পদের নাম: পৌরসভার এই নিয়োগে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নেওয়া হবে কর্মী। সেক্ষেত্রে এর অধীনে রয়েছে,
সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)
সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল)
সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিকাল)
শূন্যপদের সংখ্যা: সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নেওয়া হবে 67 জন কর্মী, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) এবং সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিকাল) পদে 10 জন করে মোট 20 জন কর্মী নেওয়া হবে।
শিক্ষাগত যোগ্যতা: পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা আলাদা। সেক্ষেত্রে সংশ্লিষ্ট পদে ডিপ্লোমা করা থাকলে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনি।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের জন্য বয়সের ক্ষেত্রে তেমন কোনো বাঁধা সীমা নেই। বয়সের ঊর্ধ্ব সীমা 37 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: পে লেভেল 12 অনুযায়ী বেতন প্রদান করা হবে। বেসিক পে 35,800/- টাকার কাছাকাছি। সেক্ষেত্রে সব মিলিয়ে বেতন মোটামুটি 40,000/- টাকা থেকে শুরু হতে পারে।
আবেদনের সময়সীমা: আগামী 30 এপ্রিল, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে প্রতিটি পদ অনুযায়ী নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CIVIL/ ELECTRICAL/ MECHANICAL


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment