পশ্চিমবঙ্গে দামোদর ভ্যালি কর্পোরেশনে প্রচুর কর্মী নিয়োগ, বেতন 50,000/- টাকা | WB DVC Recruitment 2023

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশেষ এক নিয়োগের সুখবর। এবার দামোদর ভ্যালি কর্পোরেশনের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। আপনারা যারা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে এবং অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে যেকোনো জেলা প্রান্ত থেকে আপনিও এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।

DVC Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: দামোদর ভ্যালি কর্পোরেশন / Damodar Valley Corporation (DVC) এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। একই সঙ্গে প্রধান 5 ধরনের পদে নেওয়া হচ্ছে কর্মী।
Assistant Engineer (IT) 
Assistant Engineer (Commn)
Assistant Director (HR) 
Assistant Manager (CSR)
Assistant Manager (PR)

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে এখানে আবেদনের জন্য। সঙ্গে সংশ্লিষ্ট পদে বিশেষ যোগ্যতা তথা অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ক্ষেত্রে তেমন কোনো বাঁধা সীমা নেই। সেক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 45 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
মাসিক বেতন: মাসিক বেতন সুউচ্চ। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 56,100/- টাকা থেকে শুরু হচ্ছে।

কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে দামোদর ভ্যালি কর্পোরেশন (DVC) এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
1. নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন।
2. সেক্ষেত্রে নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
3. অন্যান্য বিভিন্ন তথ্য যেমন নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করুন।
4. যাবতীয় ডকুমেন্ট যেমন রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে হবে।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 21 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অন্যান্য লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment