পশ্চিমবঙ্গে তথ্য প্রযুক্তি সংস্থায় 12th পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 21,700 টাকা | WB Job Recruitment 2023

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশেষ এবং দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রাজ্যে তথ্য এবং প্রযুক্তি সংস্থায় নেওয়া হচ্ছে কর্মী। যেসকল চাকরি প্রার্থী দীর্ঘদিন ধরে চাকরির খোঁজে রয়েছেন কিংবা চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের সব থেকে বড় বিশেষত্ব হলো, এখানে রাজ্যজুড়ে যেকোনো জেলা প্রান্ত যেকোনো প্রার্থী অনায়াসে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে, জেনে নিন শীঘ্রই।

WB Govt Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে তথ্য প্রযুক্তি সংস্থায় তথা প্রতিষ্ঠানে নেওয়া হচ্ছে কর্মী। আরো ভালো করে বলতে গেলে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি, কল্যাণী থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
পদের নাম – জুনিয়র অ্যাসিস্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: প্রাথমিকভাবে এবং ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে। সঙ্গে বি.কম/ এম.কম করা কিংবা Tally, GST, Income Tax এর কাজের ওপর অভিজ্ঞতা থাকলে নিয়োগের অগ্রাধিকার দেওয়া হবে।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 27 বছর রাখা হয়েছে আবেদনের ক্ষেত্রে। অর্থাৎ, এই বয়সের নিচে মোটামুটি যেকেউ আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 21,700/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত আবেদন পদ্ধতি দেওয়া হয়েছে।
1. সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম সংগ্রহ করে নিন।
2. অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করার ডাইরেক্ট লিঙ্ক নিচে দেওয়া হয়েছে, নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে পূরণ করে ফেলুন।
3. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল প্রকার তথ্য দিয়ে পূরণ করে ফেলুন এটি।
4. একটি পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে দিন সঙ্গে একটি সিগনেচার করবেন ফর্মের মধ্যে।
5. যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করুন।
6. সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
বিশেষভাবে উল্লেখ্য যে, এই আবেদনপত্র পোস্ট অফিসের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে। পাশাপাশি এর সফট কপি নির্দিষ্ট ইমেল এড্রেসে পাঠাতে হবে।
আবেদন পাঠানোর ঠিকানা: Deputy Registrar, 
Indian Institute of Information Technology Kalyani, WEBEL IT Park, (Near Buddha Park) Kalyani- 741235 Nadia, West Bengal
E-MAIL – recruitment@iiitkalyani.ac.in
আবেদনের সময়সীমা: আগামী 20 ফেব্রুয়ারি, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর পাশাপাশি নিয়োগের আবেদনপত্রের লিঙ্ক দেওয়া হয়েছে।


OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment