নতুন বছরে গ্রাহকদের জন্য জিও লঞ্চ করলো দুর্দান্ত দুটি রিচার্জ অফার | JIO Happy New Year Offer 2023

জিও সম্পর্কে অবগত নয় এমন লোক খুঁজে পাওয়া প্রায় মুশকিল। ভারতে টেলিকম জগতে একপ্রকার বিপ্লব এনেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও (Reliance Jio)। এই জিও হলো ভারতে অন্যতম মোবাইল নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা। ভারতে জিও আসার আগে পর্যন্ত মোবাইলে রিচার্জ প্ল্যান ছিল আকাশ ছোঁয়া। তখন বিশেষ করে ইন্টারনেট পরিষেবা সঙ্গে প্ল্যান কোনোটিই গ্রাহকের মন মতো এবং আশানুরূপ ছিল না। অনেক টাকা খরচ করেও মাসে শুধু 1 জিবি ডাটা পাওয়া যেত এবং ইন্টারনেট জগৎ 2G এবং 3G এর মধ্যেই সীমাবদ্ধ ছিল।

JIO Happy New Year Offer 2023
যাইহোক, ভারতে জিও লঞ্চ হওয়ার পর ভারতের টেলিকম জগতে তথা মোবাইল নেটওয়ার্ক পরিষেবা জগতে বিপ্লব ঘটে। জিও প্রথমদিকে ভারতের সমস্ত জিও পরিষেবা গ্রাহকদের জন্য কল এবং এবং ইন্টারনেট সঙ্গে এসএমএস পুরোপুরি ফ্রী এবং আনলিমিটেড করে দেয়। এবং পরবর্তীতে জিও তাদের গ্রাহকদের সুবিধা এবং পছন্দ নিয়ে কখনও কম্প্রোমাইজ তথা আপস করেনি। প্রতি বারই গ্রাহকদের জন্য জিও কিছু না কিছু আকর্ষণীয় এবং দুর্দান্ত অফার নিয়ে এসেছে। 
জিও আগাগোড়াই জনপ্রিয় এবং মানুষের পছন্দের তাদের বিভিন্ন আকর্ষণীয় এবং মন মাতানো অফারের জন্য। প্রতিবারই বিভিন্ন সময়ে বিশেষ করে নতুন বছরের শুরুতে হ্যাপি নিউ ইয়ার অফার হিসাবে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে আসে জিও। এবারও থেমে থাকেনি তারা। ইংরেজি নববর্ষ তথা নিউ ইয়ার উপলক্ষ্যে জিও এবার 2023 এর জন্য নতুন প্ল্যান বের করলো।
মূলত দুটি প্রধান অফার লঞ্চ করেছে জিও এবার এই নতুন বছরে তথা Happy New Year 2023 উপলক্ষ্যে। তার মধ্যে প্রথম রিচার্জ প্ল্যানটি (JIO Recharge Plan 2023) জিও এই বছরের নাম অনুসারেই রেখেছে। অর্থাৎ, রিচার্জ প্ল্যান 2023। 2023/- টাকা দিয়ে রিচার্জ করে আপনারা পেয়ে যাবেন একেবারে 252 দিনের প্ল্যান। এই প্ল্যানের মধ্যে পাবেন প্রতিদিন 2.5 GB তথা আড়াই জিবি করে ডেটা। অর্থাৎ, মোট 630 জিবি ডেটা পাচ্ছেন সঙ্গে জিওর বিভিন্ন পরিষেবা তথা সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে পাবেন। পাবেন একেবারে আনলিমিটেড কল পরিষেবা সঙ্গে প্রতিদিন 100 টি করে ফ্রী এসএমএস এর সুবিধা। 
দ্বিতীয়টি হলো 2999/- টাকার প্ল্যান। এই প্ল্যান এর বৈধতা মোট 365 দিন তথা একেবারে এক বছর ছিল আগে। এখানেও প্রতিদিন 2.5 জিবি করে ডেটা হিসাবে মোট 912.5 জিবি ডেটা পাওয়া যেত। কিন্তু হ্যাপি নিউ ইয়ার 2023 অফার উপলক্ষ্যে এই একই টাকায় প্ল্যান এর বৈধতা আরো 23 দিন বাড়ানো হলো। অর্থাৎ, 365+23 দিনের বৈধতা থাকবে। 
এখানেই শেষ নয়, সঙ্গে আরো 75 জিবি এক্সট্রা ডাটা দেওয়া হবে। অর্থাৎ, সোনায় সোহাগা। সঙ্গে এক্ষেত্রেও জিওর বিভিন্ন পরিষেবা তথা সাবস্ক্রিপশন ফ্রীতে উপভোগ করার সুযোগ রয়েছে। কল থাকবে আনলিমিটেড সঙ্গে প্রতিদিন 100 টি করে এসএমএস এর সুবিধা।
উল্লেখ্য, জিওর এসব প্ল্যানে ইন্টারনেট ডেটা এর ওপর বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ দিনের পর দিন মানুষের মধ্যে ইন্টারনেট পরিষেবা ব্যবহার করার প্রবণতা বাড়ছে। সঙ্গে যারা দীর্ঘমেয়াদী প্ল্যানে রিচার্জ করতে পছন্দ করেন তাদের জন্য বিশেষ লাভজনক হতে পারে এই দুটি প্ল্যান।
ভবিষ্যতে এই জাতীয় নানান খবর পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে। এছাড়াও, এখানে নানান ধরনের চাকরি তথা নিয়োগের আপডেট দেওয়া হয়ে থাকে।


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE


OUR OFFICIAL WEBSITE: CLICK HERE 

Leave a comment