দেশের বিখ্যাত টাটা কোম্পানিতে টাকা বিনিয়োগে 6 দিনেই টাকা ডবল | TATA Investment Share

কথায় আছে, খাদ্য, বস্ত্র এবং বাসস্থান হলো মানুষের তিনটি মৌলিক চাহিদা। এবং বর্তমানে এগুলো চাহিদাও ঠিক থাক পূরণ করতে চাইলে টাকার গুরুত্বকে আমরা অস্বীকার করতে পারিনা। সোজা কথা হলো, বর্তমানে একটি ভালো এবং সুখী নিরাপদ জীবনযাপন করতে গেলে টাকার প্রয়োজন পড়ে। কিন্তু বেশিরভাগ মানুষ এটিই জানে না যে কিভাবে এই টাকা বেশি করে উপার্জন করা যায়। অনেকে টাকা ইনকাম করে ঠিকই কিন্তু ধরে রাখতে পারেনা। অনেকে আবার টাকা ইনভেস্ট তথা বিনিয়োগ করার যথার্থ উপায় খুঁজে পায়না। 

Tata Investment Share
আজকে এমন একটি বিখ্যাত বিনিয়োগ এর কথা সম্পর্কে আলোচনা করা হচ্ছে এখানে যেখানে সনি বিনিয়োগ করেই পেয়ে যেতে পারেন একেবারে ডবল তথা দ্বিগুণ রিটার্ন, তাও আবার এক সপ্তাহেরও আগে। তবে আর দেরি কিসের, আসুন জেনে নিই এর বিস্তারিত খুঁটিনাটি।
আপনি কি ভালো কোনো একটি বিনিয়োগের রাস্তা খুঁজছেন? খুব কম বিনিয়োগ করে অল্প সময়ের মধ্যে ভালো একটি রিটার্ন খুঁজছেন? সঙ্গে নিরাপত্তাকে আপনি আগাগোড়া অগ্রাধিকার দেন। সঙ্গে এর থেকে ভালো, লাভজনক এবং নিরাপদ বিনিয়োগ আর কিছুই হতে পারে না আপনার জন্য। 
এই বিনিয়োগ প্রকল্পে নাম টাটা ইনভেস্টমেন্ট শেয়ার (TATA INVESTMENT SHARE)। বিগত কয়েক মাসের ট্রাক রেকর্ড খুবই সন্তোষজনক এই বিনিয়োগ প্রকল্পের। মাত্র 6 দিনেই পাওয়া গিয়েছে এখানে 200% রিটার্ন। আসুন আরেকটি বিস্তারিত বুঝে নিই।
বেশি বেশি টাকা উপার্জন করতে কে চাননা? কিন্তু সবাই কি জানেন উপায়? তার ওপর লক ডাউন এর পর থেকেই দেশের আর্থিক পরিস্থিতি যে ভয়াবহ রূপ নিয়েছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। এই আর্থিক মন্দার বাজারে টাকা ডবল করা তো বহু দূরের কথা কেউ টাকা ঠিকঠাক উপার্জন কিংবা সেই ইনকাম কোনোভাবে ধরে রাখতে রীতিমত হিমশিম খায়। 
তবে এত উত্থান পতন এর মধ্যেও দেশের সবচেয়ে বিখ্যাত, অগ্রগামী দয়ালু কোম্পানি – টাটা কোম্পানি সাধারণ মানুষের কথা না ভেবে থাকতে পারেনা। হ্যাঁ, এমন যুগান্তকারী পদক্ষেপ একমাত্র TATA নিতে পারে। 
TATA INVESTMENT SHARE এর অগ্রগতি বিচার করতে গিয়ে যেটি দেখা যায়, লাগাতার 6 টি ট্রেডিং সেশন থেকে তাদের লাগাতার বৃদ্ধি সত্যিই প্রশংসার দাবিদার। TATA Investment Share Stock Exchange এর তথ্য থেকে জানা যাচ্ছে যে, Tata Steel-এর কাছে TRF- এর 16.5 কোটি শেয়ার রয়েছে যার মধ্যে সর্বমোট পার্টনারশিপ তথা অংশীদারিত্ব রয়েছে 12.17%, সব থেকে বড় কথা হলো গত 2 বছর ধরে তাদের ক্যাশ লস এর পরিমাণ খুবই কম।
2016 সালে যেখানে টাটা ইনভেস্টমেন্ট শেয়ার এ স্টক এর দাম ছিল প্রায় 340.55 টাকা, তা 5% বৃদ্ধি পেয়ে অনেকটাই অন্য রকম রূপ নিয়েছে এখন। সঙ্গে 100% এরও ওপরে রিটার্ন দিয়েছে এই স্টক এ এযাবৎ। দেখা গিয়েছে যে, বিগত 6 বছর এর তুলনায় অনেকটাই বৃদ্ধি পেয়েছে এই শেয়ার এর রিটার্ন।
প্রতিটি কাজেই কিছু অনুকূল এবং প্রতিকূল দুটি দিকই থাকে। কোনো রকম শেয়ার বাজারে আর্থিক বিনিয়োগের আগে ভালো করে স্টাডি এবং পর্যবেক্ষণ করে নেওয়া উচিৎ। সঙ্গে এই ক্ষেত্রে আপনি নতুন হলে বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন।
ভবিষ্যতে এই জাতীয় আরো নানান খবর ও আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে। এখানে স্কিম, প্রকল্প, চাকরির নানান আপডেট দেওয়া হয়।
OUR OFFICIAL WEBSITE: CLICK HERE


TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment