জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে সরাসরি কর্মী নিয়োগ, বেতন 60,000/- টাকা | DHFWS Recruitment 2023

ইতিমধ্যে রাজ্যে স্বাস্থ্য দপ্তরের তরফে জেলা লেভেলে বিভিন্ন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এবং এখনও নানান ধরনের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পাচ্ছে। পশ্চিমবঙ্গে জেলা লেভেলে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে নেওয়া হবে কর্মী। কোনো রকম পরীক্ষা নয়, প্রার্থীদের সরাসরি Walk-In-Interview এর মধ্যম যাচাই করে নিযুক্ত করা হবে। এখানে কর্মীরা পাবেন মোট অঙ্কের মাসিক বেতন। যাইহোক, আর দেরি না করে তবে আসুন জেনে নেওয়া যাক নিয়োগের আরো বিস্তারিত খুঁটিনাটি।

DHFWS Recruitment
আবেদন করার পদ্ধতি: আগেই জেনে নেব কীভাবে এখানে আবেদন করতে পারবেন আপনারা। যেহেতু সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমেই নিয়োগ তাই আগের থেকে কোনো আবেদন করার দরকার নেই, সরাসরি ইন্টারভিউয়ের জন্য আবেদন করতে হবে।
1. নিচে দেওয়া লিঙ্ক থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট টি ডাউনলোড করে বের করে নিন।
2. নিজের যাবতীয় তথ্য যেমন, নিজের নাম, অভিভাবকের নাম, ঠিকানা, মোবাইল নম্বর, ইমেল আইডি, শিক্ষাগত যোগ্যতা, বয়স ইত্যাদি দিয়ে এটি পূরণ করুন।
3. রঙিন পাসপোর্ট সাইজের ফটো ফর্মের ওপরে ডান দিকে জুড়ে দিন এবং ফর্মের নিচে ডান দিকে একটি সিগনেচার করুন নিজের।
4. যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সমেত সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা একেবারে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে গিয়ে উপস্থিত হতে হবে।
যেসব ডকুমেন্ট প্রয়োজন: ইন্টারভিউয়ে দিন কিছু ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন। এগুলি নিচে উল্লেখ করা হয়েছে।
1. Age Proof তথা বয়সের প্রমাণপত্র হিসেবে ভোটার/ আধার/ প্যান কার্ড
2. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. সাম্প্রতিক রঙিন পাসপোর্ট সাইজের ফটো
4. আবেদন তথা অ্যাপ্লিকেশন ফি জমা করার প্রমাণপত্র
5. সব রকম ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট
পদের নাম: প্রধান দু ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। যথা, মেডিক্যাল অফিসার এবং স্পেশালিস্ট। শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা ইত্যাদি বিবরন নিম্নরূপ।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ক্ষেত্র থেকে এমবিবিএস করা থাকতে হবে। সংশ্লিষ্ট পদে বিশেষ কর্ম দক্ষতা ও অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: 01/01/2023 এর হিসাবে বয়সের ঊর্ধ্বসীমা 67 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
মাসিক বেতন: মেডিক্যাল অফিসার পদের ক্ষেত্রে মসিক বেতন 60,000/- টাকা থেকে শুরু হচ্ছে। স্পেশালিস্ট পদের ক্ষেত্রে দৈনিক 3,000/- টাকা করে প্রদান করা হবে।
আবেদন ফি: আবেদন তথা অ্যাপ্লিকেশন ফি 100/- টাকা। সেক্ষেত্রে যে ব্যাংকে এই আবেদন ফি জমা করতে হবে তার বিবরন নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এ উল্লেখ করা হয়েছে।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 13/06/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সকাল 11 টা থেকে শুরু হবে এই প্রক্রিয়া।
নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে এর বিস্তারিত খুঁটিনাটি জেনে নিন। সেখানেই নিয়োগের আবেদনপত্র তথা Application Format এবং আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORMAT: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment