জেলা অফিসে মাধ্যমিক পাশে ক্লার্ক, গ্রুপ সি, গ্রুপ ডি কর্মী নিয়োগ | WB Group-C, D Job 2023

ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আপনারা যারা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এবার রাজ্যে জেলা অফিসে একই সঙ্গে বিভিন্ন ধরনের পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে রাজ্যে জেলা লেভেলে অফিস অফ দা ডিস্ট্রিক্ট জাজ এর তরফে সংঘটিত হচ্ছে এই নিয়োগ। খুবই সামান্য শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এখানে। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন। 

Group-C Job 2023
পদের নাম: গ্রুপ সি ও ডি লেভেলের পদে নেওয়া হবে কর্মী। সেক্ষেত্রে গ্রুপ সি লেভেলের পদে বেঞ্চ ক্লার্ক ও স্টেনোগ্রাফার এর মতো পদ রয়েছে। অন্যদিকে, গ্রুপ ডি লেভেলের পিওন পদে নেওয়া হবে কর্মী।
পদের নাম – বেঞ্চ ক্লার্ক
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে কম্পিউটার জ্ঞান থাকা দরকার।
বেতন: নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 10,000/- টাকা থেকে শুরু হচ্ছে এখানে।
পদের নাম – স্টেনোগ্রাফার
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে মাধ্যমিক পাশ করার পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকার পাশাপাশি টাইপিং এর ভালো দক্ষতা থাকা দরকার।
পদের নাম – পিওন
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম ক্লাস VI পাশ করে থাকতে হবে। সঙ্গে কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন।
বেতন: এক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 8,000/- (আট হাজার) টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া লিঙ্ক থেকে সবার প্রথমে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট ডাউনলোড করে বের করে নিন।
নিজের যাবতীয় তথ্য যেমন, নাম, বাবার নাম, বয়স, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জেন্ডার ইত্যাদি দিয়ে পূরণ করুন এই আবেদনপত্রটি।
একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে ফর্মের মধ্যে নিজের সিগনেচার করে দেবেন একটি। সবার শেষে একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।

আবেদনের সময়সীমা: আগামী 30/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হলো, সেখানেই নিয়োগের আবেদনপত্র পেয়ে যাবেন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORMAT: CLICK HERE


আপনি কি একজন চাকরি প্রার্থী? ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE


MORE JOB NEWS: CLICK HERE

Leave a comment