জল শক্তি দপ্তরে সরকারি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন 44,900/- টাকা | NWDA Jal Shakti Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য বিশেষ এক নিয়োগের সুখবর। এবার জল দপ্তর তথা জল শক্তি দপ্তরের তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে একজন চাকরি প্রার্থী হয়ে দীর্ঘদিন ধরে আপনি যদি ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকেন তবে এটি হতে পারে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। মাসিক উচ্চ বেতন প্রদান করা হবে কর্মীদের। খুবই সহজে অনলাইনের মাধ্যমে জানাতে পারবেন আবেদন। বিস্তারিত বিবরন নিম্নরূপ, জানতে সঙ্গে থাকুন।

Jal Shakti Recruitment
নিয়োগকারী সংস্থা: ন্যাশনাল ওয়াটার ডেভলপমেন্ট এজেন্সির তত্ত্বাবধানে মিনিস্ট্রি অফ জল শক্তি তথা জল শক্তি মন্ত্রকের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে।
পদ – অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
শিক্ষাগত যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে আবেদন জানাতে গেলে সিভিল ইঞ্জিনিয়ারিং কিংবা সংশ্লিষ্ট যেকোনো ক্ষেত্রে আপনাকে ডিগ্রি পাস করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের জন্য আপনার ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 27 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 44,900/- টাকা থাকবে। এই বেতন সর্বোচ্চ 1,42,400/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: আবেদন জানাতে পারবেন অনলাইনের মাধ্যমে। নিচে বিস্তারিত ধাপ আলোচনা করা হয়েছে।
1. নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট – www.nwda.gov.in -এ ভিজিট করে নিন এবং অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন।
2. নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন এবং ফর্ম ফিলাপ করে নিন।
3. এক্ষেত্রে নিজের নাম, মোবাইল নম্বর, ইমেল আইডি, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে দেবেন।
4. গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি এক এক করে আপলোড করুন।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং অনলাইন আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম জমা করে দিন অনলাইনের মাধ্যমে।
আবেদনের সময়সীমা: আবেদন প্রকাশ পাওয়ার 30 দিনের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অন্যান্য লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE/ APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment