উচ্চমাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে বিরাট নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন 25,000 টাকা | Bandhan Bank Job 2023 West Bengal

আপনি কি একজন চাকরি প্রার্থী? সুদীর্ঘ দিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার বন্ধন ব্যাংকের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। নিয়োগের সব থেকে বড় বিশেষত্ব হলো, এখানে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। এবং তেমন কোনো পরীক্ষা ছাড়াই প্রার্থীদের একেবারে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করে দেওয়া হবে। বিস্তারিত বিবরণ নিম্নরূপ, জেনে নিতে আমাদের সঙ্গে থাকুন।

Bandhan Bank Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: বন্ধন ব্যাংকের তরফে কর্মী নিয়োগ (Bandhan Bank Recruitment 2023) করা হচ্ছে। সেক্ষেত্রে একই সঙ্গে বিভিন্ন ক্ষেত্র তথা পদে কর্মী নিয়োগ করা হবে। বিশেষ করে ফাইন্যান্স, ইন্সুরেন্স, একাউন্টিং সার্ভিসেস এর ওপর বিভিন্ন পদে কর্মী নেওয়া হচ্ছে।
শিক্ষাগত যোগ্যতা: বন্ধন ব্যাংকের এই চাকরিতে আবেদন জানাতে গেলে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে আপনকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: এখানে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 15,500/- টাকা। এই বেতন সর্বোচ্চ 25,300/- টাকা অব্দি হতে পারে।
কীভাবে আবেদন করবেন: নিম্নে ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হলো। সেখানে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন।
1. আপনি নতুন আবেদন করলে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে সবার প্রথমে অনলাইন রেজিষ্ট্রেশন তথা Sign Up করে নিন।
2. এক্ষেত্রে অবশ্যই নিজের বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
3. এবার নিজস্ব ইউজার নাম, পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে এবং যাবতীয় আরো কিছু তথ্য দিতে হবে।
4. নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য রাখুন।
5. যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি সঙ্গে রাখবেন।
6. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। সেক্ষেত্রে আবেদন জমা পড়ার পর প্রার্থীদের শর্ট লিস্টিং করে সরাসরি ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে।
সেখানে তাদের সাধারণ বিভিন্ন প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং পার্সোনালিটি দেখে সার্বিকভাবে যাচাই করে নেওয়া হবে। তারপর যোগ্য প্রার্থী বেছে সরাসরি কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 25/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment