ইসরোতে সুপারভাইজার সহ অন্যান্য কর্মী নিয়োগ, বেতন 35,000/- টাকা | ISRO Recruitment 2023

এবার ইসরো তথা ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থার তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেলো। যেসকল চাকরি প্রার্থী অনেক দিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ এটি। এখানে সুপারভাইজার সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ করা হবে। মাসিক উচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। আপনিও চাইলে খুবই সহজে আবেদন জানাতে পারবেন। আপনি আগ্রহী হলে এখনি জেনে নিন এর বিস্তারিত খুঁটিনাটি, নিচে আলোচনা করা হয়েছে। 

ISRO Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা তথা The Indian Space Research Organisation (ISRO) এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে।
পদের নাম: ISRO এর এই নিয়োগে প্রধান দু ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। যথা, জুনিয়র ট্রান্সলেশন অফিসার এবং ক্যাটারিং সুপারভাইজার।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি কিংবা সংস্থা থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক কিংবা স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 40 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: দুটি পদের ক্ষেত্রেই নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 35,400/- টাকা থেকে শুরু হবে। বেতন সর্বোচ্চ 1,12,400/- টাকা হতে পারে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন ও ফর্ম ফিলাপ করুন।
এক্ষেত্রে নিজের নাম থেকে শুরু করে আরো বিভিন্ন তথ্য যেমন, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি দেবেন।
বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন। যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করবেন।
এভাবে সব ঠিকঠাক দেখে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন। এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 11/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এবং অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment