ইন্ডিয়ান ব্যাংকে 41 প্রকার পদে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ, বেতন 36,000 টাকা | Indian Bank Recruitment 2023

আপনারা যারা ব্যাংকের চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য একটি দুর্দান্ত এবং সুবর্ণ সুযোগ এটি। এবার দেশের অন্যতম স্বনামধন্য ব্যাংক তথা ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হচ্ছে, এখানে একটি নয়, দুটি নয়, একেবারে 41 ধরনের পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। যারা দীর্ঘ দিন ধরে অনেক পড়াশোনা করার পর চাকরির খোঁজে থেকে বেকার সমস্যায় জর্জরিত তারা চাইলে অনায়াসে এখানে আবেদন জানাতে পারেন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Indian Bank Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: দেশের অন্যতম স্বনামধন্য ব্যাংক তথা ইন্ডিয়ান ব্যাংকের তরফে কর্মী নিয়োগ (Indian Bank Recruitment 2023) এর বিজ্ঞপ্তি জারি হয়েছে। এখানে যেকোনো রাজ্য তথা জেলা প্রান্ত থেকে আবেদন জানাতে পারবেন।
পদের নাম: ইন্ডিয়ান ব্যাংকের এই নিয়োগে স্পেশালিস্ট অফিসার্স পদে নেওয়া হচ্ছে কর্মী। এর অধীনে সব মিলিয়ে 41 ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে সংশ্লিষ্ট পদে বিশেষ যোগ্যতা তথা অভিজ্ঞতা থাকা দরকার। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করুন।
প্রার্থীর বয়সসীমা: যদিও পদ অনুযায়ী বয়সসীমা ভিন্ন। সেক্ষেত্রে সর্বনিম্ন 21 বছর বয়স হলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনি। সর্বোচ্চ 40 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। 
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 36,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
জেনে নিন আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।
1. নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন।
2. অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে নিজের বিভিন্ন যাবতীয় তথ্য সঙ্গে রাখবেন। এখানে অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি রাখবেন।
3. সঙ্গে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস, ইত্যাদি সকল প্রকার তথ্য সঙ্গে রাখবেন।
4. যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করে দিন।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 28/02/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন সহ যাবতীয় লিঙ্ক গুলি দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE/ APPLY ONLINE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment