আমাদের খবর সম্প্রীতি ওয়েবসাইট এর জন্য কন্টেন্ট রাইটার প্রয়োজন, আবেদন করুন শীঘ্রই | Content Writer Recruitment

নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। আমাদের ওয়েবসাইট খবর সম্প্রীতি (khobor Sampriti) এর জন্য লেখক তথা কন্টেন্ট রাইটার প্রয়োজন। এখানে আবেদন জানাতে পারবেন আপনিও। আবেদনের ক্ষেত্রে আপনার এই কাজে মোটামুটি বিশেষ জ্ঞান থাকতে হবে। সবার প্রথমে ওয়েবসাইট সম্পর্কে বলতে গেলে এখানে মূলত চাকরি এবং নিয়োগ সম্পর্কে বিশেষ আপডেট দেওয়া হয়ে থাকে। সঙ্গে বিভিন্ন স্কলারশিপ, প্রকল্প কিংবা শিক্ষা সংক্রান্ত যাবতীয় আপডেট দিয়ে থাকি আমরা। তাই আপনাকে মোটামুটি এসব বিষয়ের ওপর কন্টেন্ট লিখতে বিশেষ দক্ষ হতে হবে।

Content Writer Recruitment
আবেদনকারীর যোগ্যতা: এখানে এই ওয়েবসাইটের লেখক তথা কন্টেন্ট রাইটার (Content Writer) পদে আবেদন জানাতে গেলে বিশেষ কিছু যোগ্যতা থাকা দরকার আপনার। নিচে তা তুলে ধরা হয়েছে,
1. শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে আপনাকে ন্যুনতম স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে।
2. ওয়েবসাইট এ লেখা তথা কন্টেন্ট রাইটিং এর কাজে বিশেষ দক্ষ এবং পারদর্শী হতে হবে। সেক্ষেত্রে পূর্বে কোনো কর্ম অভিজ্ঞতা থেকে থাকলে নিয়োগে বিশেষ অগ্রাধিকার পাবেন।
3. বিশেষ করে বাংলা ভাষায় পরিষ্কার ভাবে এবং গুছিয়ে লিখতে জানতে হবে।
4. কোনো ইংরেজি নোটিফিকেশন কিংবা বিজ্ঞপ্তি দেওয়া হলে সেটি দেখে বাংলাতে ভালো করে খবর লেখার অভিজ্ঞতা থাকতে হবে। 
5. এই কাজে কমপক্ষে 2 বছরের অভিজ্ঞতা থেকে থাকতে হবে।
6. আপনাকে কাজের প্রতি সৎ এবং মনোযোগী হতে হবে।
আবেদন পদ্ধতি: এখানে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করুন,
1. সবার প্রথমে নিজের হাতে ভালো এবং সুন্দর একটি BIO DATA তথা CV বানিয়ে নিন।
2. সেখানে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কর্ম অভিজ্ঞতা, মোবাইল নম্বর এবং ইমেইল আইডি ইত্যাদি তথ্য থাকবে।
3. এই CV তথা BIO DATA আগামী 20 অক্টোবর, 2022 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে নির্দিষ্ট ইমেইল ঠিকানায়।
E-mail ঠিকানা: নিচে ইমেইল আইডি দেওয়া হয়েছে। সেই ঠিকানায় আগামী 20/10/2022 তারিখের মধ্যে আপনার CV তথা BIO DATA পাঠিয়ে দিন। khoborsampriti@gmail.com
নিয়োগ প্রক্রিয়া: ইমেইল এ BIO DATA পাঠানোর পর প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করে নেওয়া হবে ইমেইল কিংবা মোবাইল নম্বরের সাহায্যে। সেক্ষেত্রে অবশ্যই মনে করে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেইল আইডি প্রদান করবেন। প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করে সেখানেই বিস্তারিত জানানো হবে।
OUR OFFICIAL WEBSITE: VISIT HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment