অয়েল ইন্ডিয়া লিমিটেডের তরফে 12th পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 19,500 টাকা | Oil India Limited Recruitment 2023

অনেক পড়াশোনা করে সুদীর্ঘ দিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন। চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? আপনার জন্য রয়েছে এক বিশেষ নিয়োগের সুখবর। এবার অয়েল ইন্ডিয়া লিমিটেডের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। এখানে বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নেওয়া হচ্ছে। ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতার ভিত্তিতে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনি। সঙ্গে মাসিক উচ্চ বেতন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Govt Job Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: অয়েল ইন্ডিয়া লিমিটেড (Oil India Limited) এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এখানে। এখানে প্রধান দু ধরনের পদে নেওয়া হচ্ছে কর্মী। যথা, ফার্মাসিস্ট এবং প্যারামেডিকেল হসপিটাল টেকনিশিয়ান।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদনের ক্ষেত্রে আপনাকে প্রথমত যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। বিশেষ করে বিজ্ঞান শাখার ওপর উচ্চমাধ্যমিক পাশের পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনের ক্ষেত্রে ন্যুনতম বয়স হতে হবে 22 বছর। সর্বোচ্চ 40 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: ফার্মাসিস্ট পদের ক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,500/- টাকা। এবং প্যারামেডিকেল হসপিটাল টেকনিশিয়ান পদের ক্ষেত্রে মাসিক বেতন 16,640/- টাকা থেকে শুরু হচ্ছে।
কীভাবে আবেদন করবেন: আগের থেকে আবেদন করার দরকার নেই। একেবারে সরাসরি প্র্যাকটিক্যাল তথা স্কিল টেস্ট তথা পার্সোনাল অ্যাসেসমেন্ট এর জন্য আবেদন করবেন।
1. এক্ষেত্রে সবার প্রথমে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে BIO DATA তথা আবেদন পত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট ডাউনলোড করে নিতে হবে।
2. এটি বের করে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে পূরণ করে ফেলুন। 
3. নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস সকল প্রকার তথ্য দেবেন।
4. একটি রঙিন 3cm×3cm ফটো যুক্ত করুন সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করবেন।
5. সবার শেষে যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করে একেবারে স্কিল টেস্ট কেন্দ্রে চলে যেতে হবে।
স্কিল টেস্ট এর তারিখ: আগামী 15/02/2023 এবং 17/02/2023 তারিখে এই টেস্ট সংঘটিত হবে যথাক্রমে ফার্মাসিস্ট এবং প্যারামেডিকেল হসপিটাল টেকনিশিয়ান পদের জন্য। সেক্ষেত্রে উক্ত দিনে সকাল 7 টা থেকে 9 টা এর মধ্যে গিয়ে আপনাদের রেজিস্ট্রেশন করতে হবে।
OFFICIAL NOTIFICATION/ BIO DATA: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment