অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল রাজ্যের আড়াই লক্ষ টেট প্রার্থী, Primary TET Result নিয়ে বিরাট আপডেট | WB Primary TET 2017 Result

WEST BENGAL PRIMARY TET 2017 RESULT UPDATE

কোলকাতাঃ গত 22 এ নভেম্বর, 2021, সোমবার এক শান্তিপূর্ন অভিযান চালাই রাজ্যের 2017 সালের টেট প্রার্থীরা APC ভবনের সামনে TET RESULT প্রকাশ করার উদ্যেশে। সেদিন কথা দেওয়া হয়েছিল যে রাজ্যের প্রাথমিক পর্ষদ চেয়ারম্যান তথা মানিক ভট্টাচার্য একটি মিটিং করবেন 26 নভেম্বর, 2021 এ। সেই কথা মতো আজ পর্ষদ চেয়ারম্যান এক মিটিং করেন রাজ্য্যের 2017 এর TET পরীক্ষা প্রার্থীদের সঙ্গে। তার কথা মতো অতি শীঘ্রই রাজ্যে প্রকাশ পাবে টেট এর রেজাল্ট।

2017 সালে রাজ্যে টেট পরীক্ষার বিজ্ঞপ্তি জারি হয়। তারপর নানান টানাপোড়েনের পর সেই পরীক্ষা আয়োজিত হয় দীর্ঘ 4 বছর পরে তথা 2021 সালের 31 জানুয়ারী। পরীক্ষা হয়ে দীর্ঘ 10 মাস পেরিয়ে গেলেও এখনও রাজ্যে খবর নেই সেই টেট পরীক্ষার ফলাফলের। এদিকে বেকার সমস্যায় দীর্ঘ শ্বাস ফেলছে রাজ্যের 2.5 লক্ষ টেট পরীক্ষা প্রার্থী। রেজাল্টের জন্য তীর্থের কাঁকের মতো অপেক্ষা করতে করতে প্রতীক্ষার বেড়া ভেঙ্গে যায় রাজ্যের টেট প্রার্থীদের। তাই তারা মূলত একটি ঐক্যমঞ্চ গঠন করে টেট এর ফলের দাবিতে এবং ফলস্বরূপ একটি অভিযান চালাই কোলকাতার করুণাময়ী বাস স্ট্যান্ড থেকে APC ভবনের উদ্যেশ্যে তাদের হকের দাবিতে, টেট এর রেজাল্টের দাবিতে।

যাইহোক আজ 26 নভেম্বর শুক্রবার টেট ঐক্য মঞ্চের কিছু সদস্যদের সঙ্গে একটি সাক্ষাৎকারের আয়োজন করেন প্রাইমারি পর্ষদ চেয়ারম্যান মানিকবাবু। 2017 সালে পরীক্ষা দেওয়া এক টেট পরীক্ষা প্রার্থী শেখ মুক্তার হুসেন এর কথামতো জানা গিয়েছে যে মানিকবাবু তাদের আশ্বাস দিয়েছেন অতি শীঘ্রই প্রকাশ করা হবে 2017 এর TET এর রেজাল্ট। পর্ষদ চেয়ারম্যান এর মতে, 2017 সালের প্রাইমারি নিয়োগ ত্রুটিমুক্ত ও আইনি জটিলতা থেকে মুক্ত রাখার জন্যই একটু সময় নিয়ে দেরি করে তারা প্রকাশ করছে রেজাল্ট। 

Leave a comment