31,000/- বেতনে পশ্চিমবঙ্গে ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, দেখুন আবেদন পদ্ধতি | WB University Job 2023

চাকরি প্রার্থীদের জন্য দুর্দান্ত এক নিয়োগের সুখবর। রাজ্যে এবার ইউনিভার্সিটিতে তথা বিশ্ববিদ্যালয়ে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে আপনারা যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করার পর ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এখানে খুব সহজেই আপনারা আবেদনপত্র জমা করার মধ্য দিয়ে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। বিস্তারিত বিবরন নিম্নরূপ, জানতে সঙ্গে থাকুন।

University Job West Bengal
পদের নাম – প্রজেক্ট অ্যাসোসিয়েট -I
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক কিংবা স্নাতকোত্তর পাশ করে থাকলে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 35 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: মাসিক বেতন উচ্চ। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 31,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কীভাবে আবেদন করবেন: আবেদন করতে পারবেন আবেদনপত্র জমা করার মধ্য দিয়ে। সেক্ষেত্রে নিচে বিস্তারিত ধাপ আলোচনা করা হয়েছে।
1. নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে নিন নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে।
2. আবেদনপত্রের ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে বের করে নিন।
3. নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে পূরণ করে ফেলুন এই আবেদনপত্রটি। সেক্ষেত্রে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
4. অ্যাপ্লিকেশন ফি তথা আবেদন ফি জমা করতে হবে। এবং এর প্রমাণপত্র (Proof of Payment) হিসাবে ডিমান্ড ড্রাফট বের করে যুক্ত করুন আবেদনপত্রের সঙ্গে।
5. যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে রাখবেন করে দিন।
6. সবার শেষে এগুলি সব খামের ভেতর ভরে এগুলি নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Dr Anindya Bose, Principal Investigator, NGP-DST Project, Department of Physics, The University of Burdwan, Golapbag, Burdwan 713104

আবেদন পাঠানোর সময়সীমা: আগামী 09 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হলো, সেখানেই নিয়োগের আবেদনপত্র পেয়ে যাবেন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment