মেট্রো রেলে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 50,000 টাকা | Metro Rail Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক নতুন নিয়োগের সুখবর। এবার মেট্রো রেল বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। অনেক পড়াশোনা করে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? দীর্ঘদিন ধরে চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে নেওয়া হবে কর্মী। এবং কর্মীদের উচ্চ হারে বেতন প্রদান করা হবে। আরো বিস্তারিত জানতে আমাদের সঙ্গে থাকুন।

BMRCL Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: BMRCL তথা ব্যাঙ্গালোর মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (Bangalore Metro Rail Corporation Limited) এর তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।
পদের নাম: একই সঙ্গে প্রধান চার ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। 1. ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার 2. এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার 3. অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার 4. অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার। এই চারটি পদের অধীনে সব মিলিয়ে 27 টি পদ রয়েছে।
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি/ ডিপ্লোমা করে থাকলে নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। পদ অনুযায়ী বিস্তারিত বিবরন জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
প্রার্থীর বয়সসীমা: পদ অনুযায়ী বয়সের ঊর্ধ্ব সীমা বিভিন্ন। সেক্ষেত্রে ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 55 বছর, এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 50 বছর, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 45 বছর এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 40 বছর।
মাসিক বেতন: পদ অনুযায়ী বেতন ভিন্ন। ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 1,40,000/- টাকা, এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 85,000/- টাকা, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 65,000/- টাকা এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে 50,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন সবার প্রথমে।
1. তারপর নোটিফিকেশন নম্বর সিলেক্ট করতে বলবে -BMRCL/HR/0009/PRJ/2023 এটি সিলেক্ট করুন।
2. যে পদের জন্য আবেদন করবেন সেই পদের নাম সিলেক্ট করে নিন।
3. পরবর্তী নতুন যে পেগ খুলবে সেখানে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিতে হবে।
4. নিজের নাম, অভিভাবকের নাম (বাবা ও মায়ের নাম), ডেট অফ বার্থ, জেন্ডার, ঠিকানা, মোবাইল নম্বর, ইমেল আইডি ইত্যাদি দেবেন।
5. আরো কয়েকটি ধাপ অনুসরন করে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 20 এপ্রিল, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment